• সন্ধ্যা ৬:০৯ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু
সোনারগাঁয়ে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরন

সোনারগাঁয়ে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর এলাকার দিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা সামগ্রী ও স্কুল ড্রেস বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্কুলের মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে এ শিক্ষা সামগ্রী ও স্কুল ড্রেস বিতরন করা হয়।

ট্রোমবুল রোটারি ক্লাব আমেরিকা ও এ.জেড.এইচ.এন ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে এ শিক্ষা সামগ্রী ও স্কুল ড্রেস বিতরন করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসী আনিসুজ্জামান বকুল।

শিক্ষা সামগ্রী হিসেবে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে ৩০ সেট স্কুল ড্রেস, ৪০টি স্কুল ব্যাগ, ৫০টি ডিকশনারী, ৫শত ৪৪টি খাতা ও পাঁচ শত পেনসিল বিতরন করা হয়। পরবর্তীতে ক্রমান্বয়ে অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানেও এ ধরনের কার্যক্রম পরিচালনা করবে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।

শিক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল, ফাউন্ডেশনের পরিচালক এস এম শরফুজ্জামান, সমাজ সেবক মো. আফাজউদ্দিন, খোরশেদ আলম টগর, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদা আক্তার, সহকারী শিক্ষক জহিরুল ইসলাম ও লামিয়া আক্তার প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution